নাইক্ষ্যংছড়িতে ২১ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আমিনুল ইসলাম, প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ভয়াবহ ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ আগষ্ট) বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ বলেন, ‘আওয়ামী লীগকে নেতৃত্বশূণ্য করার উদ্দেশ্যে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এ ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়।

এ হামলায় তাদের প্রধান লক্ষ্য ছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণে বেঁচে যান। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের চূড়ায় অবস্থান করছে।

কিন্তু এখনো আগষ্টের ঐ খুনিরা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। আবারও তারা ক্ষমতায় এসে মানুষ হত্যার পরিকল্পনা করছে । এ জন্য আওয়ামী পরিবারকে সজাগ থাকতে হবে।

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অতীতের সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলাপরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল সাত্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার, জহির আহমদ, মোঃ হোসেন, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হান, সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

Leave a Reply

%d bloggers like this: