বাঁকখালী নদীতে ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের বাঁকখালী নদীতে ডুবে নিখোঁজ হওয়া ছলিম উল্লাহ (৩৬) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। খরুলিয়া নয়াপাড়া পুরনো ঘাট এলাকার উমখালী নয়াপাড়া অংশ থেকে বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। তিনি খরুলিয়া নয়াপাড়ার মৃত ছৈয়দ আহম্মদের ছেলে। ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান বিষয়টি নিশ্চিত করেন।
নিহতের ছোট ভাই সরওয়ার কামাল জানান, গত বৃহস্পতিবার সকালে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে যায় ছলিম উল্লাহ। উদ্ধারের সময় ছলিমের কোমরে রশি বাঁধা ছিল।
খবর পেয়ে রামু উপজেলার ফায়ার সার্ভিসের সাত সদস্যের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। দুপুর ১২টার দিকে ছলিমের মৃতদেহের সন্ধান মিলে বলে জানিয়েছেন রামু উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল হক।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরে ছলিম উমখালীর অন্য পাড় থেকে নিজ গ্রামে ফিরতে বাঁকখালী নদীতে সাঁতার দেন। সাঁত নদীর মাঝ বরাবর আসার পর তিনি ধীরে ধীরে তলিয়ে যেতে থাকেন। এ সময় তাকে বাঁচাতে অনুরোধ জানিয়ে চিৎকার দেন। লোকজন বের হয়ে এসে পরিস্থিতি বোঝার আগেই নদীতে তলিয়ে নিখোঁজ হন তিনি। সকাল সাড়ে ৮টার দিকে রামু উপজেলার ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসে এবং উদ্ধার তৎপরতা শুরু করে। তার কোমরে রশি দিয়ে বাঁধা লোহার ছোট একটি খন্তি মিলেছে।

Leave a Reply

%d bloggers like this: