‘মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্যমে রামরাজ্যের সূচনা হলো’

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

সব আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এতে করে রাজনৈতিক অঙ্গীকার পূরণ করলো বিজেপি। এর মাধ্যমে আবারো রামরাজ্য প্রতিষ্ঠার সূচনা হলো বলে মন্তব্য করেছেন দেশটির জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত।
৫ আগস্ট, বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই মন্তব্য করেন কঙ্গনা। এছাড়াও রাম মন্দির প্রতিষ্ঠা নিয়ে ছবি তৈরি করবেন এই অভিনেত্রী। এমন খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম নিউজ সংবাদ প্রতিদিন।
ওই টুইটে কঙ্গনা লিখেছেন, ‘আজ থেকে ভারতে ফের রামরাজ্য প্রতিষ্ঠার সূচনা হল। সর্বকালের সেরা ঐতিহ্যবাহী গৌরবময় সভ্যতা, যেখানে রাম শুধু রাজাই নন, প্রকৃতপক্ষে এক জীবন দর্শন।’
আরেক টুইটে উচ্ছাস প্রকাশ করে তিনি লিখেছেন, ‘বিগত পাঁচশ বছরের বিতর্কের অবসান। ভক্তি, শ্রদ্ধা, বিশ্বাসের দীর্ঘ যাত্রাপথ… জয় শ্রী রাম।’
ওই প্রতিবেদনে বলা হয়, অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠা নিয়ে ছবি তৈরি করতে যাচ্ছেন কঙ্গনা। লকডাউনের মধ্যেই রামায়ণ পড়ে, টেলিভিশনের পর্দায় দেখে যাবতীয় খুঁটিনাটি তথ্য জোগাড় করে চিত্রনাট্যের খসড়াও প্রস্তুত করে ফেলেছেন তিনি।
প্রসঙ্গত, ৫ আগস্ট, বুধবার অযোধ্যার হনুমানগড়িতে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নরেন্দ্র মোদি। এর মধ্যে দিয়ে পাঁচ শতকের বিতর্কের অবসান ঘটালেন তিনি।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: