মুক্তি পেলেন শিপ্রা

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

টেকনাফে পুলিশের গুলিতে স্বেচ্চায় অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের নিহত হওয়ার ঘটনায় তার সঙ্গে থাকা স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী নির্মাতা শিপ্রা দেবনাথ মুক্তি পেয়েছেন।
আদালত জামিন দেয়ার পর রবিবার (৯ আগস্ট) বিকাল ৩টায় তিনি কক্সবাজার কারাগার থেকে মুক্তি পান। একটি গাড়িতে করে তিনি কারাগার এলাকা ত্যাগ করেন।
এর আগে সকালে রামু থানায় করা মামলায় শিপ্রার জামিন আবেদন মঞ্জুর করেন কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১-এর বিচারক দেলোয়ার হোসেন।
এদিকে মেজর সিনহার আরেক সহযোগী স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সায়েদুল ইসলাম সিফাতের জামিন চেয়েও আবেদন করা হয়েছে। আগামীকাল এ সোমবার এ ব্যাপারে আদেশ দিবে আদালত।
সিফাতের আইনজীবি মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে সোমবার আদেশের দিন ধার্য্য করেন আদালত।।
গত ৩১ জুলাই রাতে মেজর (অব.) সিনহা ও সাহেদুল টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক ধরে যাচ্ছিলেন। বাহারছড়া ইউনিয়নের শামলাপুর তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সিনহা মো. রাশেদ খান। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় সাহেদুলকে। তিনি ও শিপ্রা দেবনাথ দুটি আলাদা মামলায় কারাগারে ছিলেন।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: