রামুর জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিমের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা সম্পন্ন

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

তৌহিদুল ইসলাম::

রামু উপজেলা জোয়ারিয়ানালা ইউনিয়নের যুব সমাজের ঐক্যবদ্ধ ও বৃহত্তম প্লাটফর্ম জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিম। এটি একটি অরাজনৈতিক, রক্তদাতা ও সমাজ সেবা মূলক স্বেচ্ছাসেবী সংগঠন। গত বছরের ২৫ অক্টোবর সংগঠনটির সূত্রপাত হয়।

গতকাল ৮ আগস্ট রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় জোয়ারিয়ানালা চাঁদ মিয়া শপিং সেন্টারের ২য় তলায় ঈদ পূর্ণমিলনী, আলোচনা সভা ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ লকডাউনের কারণে পিছিয়ে পড়া সদস্যদের সাথে মতবিনিময় ও সংগঠনের অগ্রগতি অব্যাহত রাখতে এমন আয়োজন করা হয়েছে বলে জানান সংগঠনের এডমিন বৃন্দ।

বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের এডমিন তৌহিদুল ইসলাম বারেক এর সঞ্চালনায়, এডমিন রহিম উদ্দিন সোহেলের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন এডমিন তৌহিদুল ইসলাম তৌহিদ। এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের এডমিন নুরুল আলম, মডারেটর ছৈয়দ করিম, আদনান সাহেদ, সালাহউদ্দিন, মোহাম্মদুল হক, এনামুল হক এনাম, মোঃ হারুন, শাহ মোহাম্মদ মক্কি, দেলোয়ার হোসেন, কার্যকরী সদস্য জিহাদ উদ্দিন রিপন, রবিউল আলম, এনামুল হুদা, শেফায়েত মোহাম্মদ ফাহিম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মোঃ ভুট্টো, মনজুর আলম, এনামুল হক, ছৈয়দ করিম, খাইরুল বশর বাবুল, মোঃ আলমগীর, মোঃ ফরিদ, আমান উল্লাহ, মোঃ আব্দুল্লাহ, নুরুল আলম প্রমুখ।

এডমিন রহিম উদ্দিন সোহেল জানান, প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি ১৪ টি সফল প্রোগ্রাম সম্পন্ন করেছে। করোনাকালীন সময়ে প্রায় ৩৬০টি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে। এছাড়াও সচেতনতা মূলক ও সেবা মূলক বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করছে সংগঠনটি।

এডমিন নুরুল আলম বলেন, ভবিষ্যতে সংগঠনটি সেবামূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবে, এতে সংগঠনের সদস্যদের আরো কর্মতৎপর হতে হবে। প্রয়োজনে নতুন সদস্য আহবান করা হবে।

এডমিন তৌহিদুল ইসলাম বারেক বলেন, সংগঠনের সদস্যরা খুবই আন্তরিক এবং স্বেচ্ছাসেবী কাজে অনেক এগিয়ে। ইতিমধ্যে সদস্যদের অক্লান্ত পরিশ্রমে উপদেষ্টা মন্ডলী ও স্থানীয়দের সহায়তায় বিভিন্ন কর্মসূচি আমরা সফলভাবে সম্পন্ন করেছি। আমরা দল, মত নির্বিশেষে সকলের সহযোগিতায় আদর্শ ও মাদক মুক্ত যুব সমাজ গঠনে কাজ করার এবং সমাজ সেবা মূলক কাজ করার চেষ্টা করছি। এতে যদি স্থানীয় সচেতন মহল, উচ্চ পর্যায়ে সরকারি বেসরকারি কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধি, আপামর জনসাধারণ সর্বোপরি জোয়ারিয়ানালার সকলেই জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিমের পাশে থাকেন তবে জোয়ারিয়ানালা স্বেচ্ছাসেবক টিম আদর্শ ও মাদক মুক্ত যুব সমাজ গঠনে এবং সমাজ সেবা মূলক ও স্বেচ্ছাসেবী কাজে কার্যকরী ভূমিকা রাখতে পারবে।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: