সালমানকে হত‌্যার পরিকল্পনা ফাঁস, নিরাপত্তা জোরদার

বলিউড অভিনেতা সালমান খানকে হত‌্যার পরিকল্পনা করেছিল দুষ্কৃতিকারীরা। সালমান খানের বান্দ্রার বাড়ির উপর তাদের নিয়মিত নজরদারি ছিল। রাহুল নামে এক শুটারকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। মুম্বাই মিরর এ খবর প্রকাশ করেছে।
পুরোনো শত্রুতার জের ধরে লরেন্স বিষ্ণই নামে এক গ‌্যাংস্টার সালমান খানকে হত‌্যার নির্দেশ দিয়েছিল। আর শুটার রাহুলকে এই দায়িত্ব দেয়। লরেন্স বর্তমানে যোধপুর জেলে রয়েছে। জেলে বসেই এই হত‌্যার পরিকল্পনা করে সে।
ফরিদাবাদের ডিসিপি (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল বলেন—গত জানুয়ারিতে গ্যাংস্টার লরেন্স বিষ্ণই সালমান খানের উপর বিশেষ নজর রাখতে বলে রাহুলকে এবং সুযোগ বুঝে তাকে হত্যার নির্দেশ দেয়। কিন্তু গত ১৫ আগস্ট রাহুলকে গ্রেপ্তার করে ফরিদাবাদ পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তার সঙ্গে আরো চার ব‌্যক্তি ধরা পড়ে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে এসব তথ‌্য বেরিয়ে আসে।
রাহুলকে গ্রেপ্তারের পর সালমান খানের নিরাপত্তা ব‌্যবস্থা জোরদার করা হয়েছে বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।
রাহুল একজন কু-খ‌্যাত খুনি। তার বাড়ি রাজস্থানের ভিওয়ানিতে। এ পর্যন্ত চারজনকে খুন করেছে সে। ২০১৯ সালের আগস্টে হরিয়ানার ঝজ্জরে একজন, একই বছরের ডিসেম্বরে আরেকজন খুন করে লরেন্সের নির্দেশে। চলতি বছরের জুনে ভিওয়ানিতে ও ফরিদাবাদে চার দিনের ব্যবধানে দুজনকে খুন করে সে।

Leave a Reply

%d bloggers like this: