পিএমখালীর শেখ নবী ইয়াবাসহ পটিয়ায় গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি::

চট্টগ্রামের পটিয়ায় ৯ শত ৬০ পিস ইয়বাসহ শেখ নবী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের মনসা বাদামতল হুলাইন এলাকায় পটিয়া থানার এস আই মো. নাজমুল হাসানসহ সঙ্গীয় ফোর্স ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের উত্তর ডিকপাড়া গ্রামের মৃত সুলতান আহাম্মদের ছেলে। গত ২৬ জুলাই ইয়াবা সহ কক্সবাজার সদর মডেল থানায় গ্রেফতার হয়েছিল। আইনের চোখে ফাঁকি দিয়ে জামিনে বের হয়ে পুনরায় সে এই ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে বুধবার বিকেলে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পটিয়া থানা পুলিশের একটি টিম। এসময় তাকে গ্রেফতার করে তার দেওয়া তথ্য মতে তার শরীরে ৯ শত ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, শেখ নবী ও তার ছেলে ফরহাদ দীর্ঘদিন থেকে এলাকায় মাদকের ব্যবসা করে আসতেছে। ইতিমধ্যে তার ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে তা অবহিত করা হয়েছে। সে কয়েকবার মাদক মামলায় কারাভোগ করে জামিনে বেরিয়ে এসে মাদক ব্যবসায় বেপরোয়া হয়ে উঠেছে। যার কারনে তার পুরো পরিবারকে সমাজচ্যুত করেছে বলে এলাকাবাসী দাবী করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।

Leave a Reply

%d bloggers like this: