মির্জা ফখরুলের বাসায় হামলা, বিএনপির উদ্বেগ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উদ্বেগ ও নিন্দা জানিয়েছে বিএনপি। সরকারের মদতে এই হামলা করা হয়েছে বলেও অভিযোগ দলটির।
শনিবার (১০ অক্টোবর) বিকেলে উত্তরা ৪ নম্বর সেক্টরে অবস্থিত মির্জা ফখরুলের বাসায় এই হামালা চালানো হয়। ইট-পাটকেল ছুঁড়ে তার বাসায় ভাঙচুর চালানো হয়েছে অভিযোগ করা হয়েছে।
এ ঘটনায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিবের সই করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ (শনিবার) বিকেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসভবনে কতিপয় উচ্ছৃঙ্খল বহিরাগত ব্যক্তি ইট-পাটকেল নিক্ষেপ করে বাসার ক্ষতিসাধন করে।
এ ঘটনায় সরকারের মদত রয়েছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, শনিবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। সভা এই ঘটনার পেছনে সরকারি মদত রয়েছে বলে মনে করে। বর্তমানে সারাদেশে গুম, খুন, নারী ও শিশু নির্যাতনের যে মহামরি চলছে, তার বিরুদ্ধে আন্দোলনকে ভিন্ন খাতে নিতেই সরকারের এজেন্টরা এ হামলা চালিয়েছে। সভা এই অনাকাঙ্ক্ষিত সন্ত্রাসী ঘটনার তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, মির্জা ফখরুলের বাসায় হামলা হয়েছে— এমন খবর পাইনি। অভিযোগ পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

%d bloggers like this: