যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বেবী নাজনীন

অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি আছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। বহুদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছেন বলে প্রথমে ভেবেছিলেন, হয়তো পুরনো অসুস্থতায় ঝেঁকে বসেছে! কিন্তু চিকিৎসকের রিপোর্ট হাতে পেয়ে জানা গেল, শিল্পীর করোনা পজিটিভ!
চ্যানেল আই অনলাইনকে শনিবার দুপুরে বোন বেবী নাজনীনের সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানিয়ে এমন তথ্যই দিলেন ছোট ভাই এনাম সরকার।
গত বৃহস্পতিবার অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির একটি হাসপাতালে ভর্তি আছেন বেবী নাজনীন। সেখানেই চলছে তার চিকিৎসা। তার ছোট ভাই জানান, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলেও কোনো লক্ষণ না থাকায় শুরুতে চিকিৎসকরা মনে করেছিলেন তার (বেবী নাজনীন) কোভিড-১৯ নয়। কিন্তু কোভিড পরীক্ষা করা হলে রিপোর্টে পজিটিভ ফল আসে।
তবে করোনা পজিটিভ হলেও আপাতত বেবী নাজনীনের মধ্যে মারাত্মক কোনো লক্ষণ নেই। সুস্থই আছেন এই শিল্পী। চিকিৎসকদের পরামর্শে হাসপাতালেই থাকছেন তিনি।
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন কয়েক দশক ধরে সংগীতের সাথে আছেন। তার জনপ্রিয় গানের তালিকায় আছে ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে, দু’চোখে ঘুম আসে না এবং এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল ইত্যাদি।

Leave a Reply

%d bloggers like this: