1. editor.barta52@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. kamrancox@gmail.com : Amirul Islam Md Rashed : Amirul Islam Md Rashed

কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী আশু আলী নিহত

  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২২ Time View

কক্সবাজার শহরের চিহ্নিত সন্ত্রাসী আশরাফ আলী ওরফে আশু আলী (২৫) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
শনিবার (১৭ জুলাই) ভোরে শহরের ৬ নম্বর ওয়ার্ডের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠে এ বন্দুকযুদ্ধ হয়। সকালে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।
সন্ত্রাসী আশু আলী বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস পাড়ার জাফর আলমের ছেলে।
নিহত আশু আলী কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস পাড়ার জাফর আলমের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে একটি স্যুটারগান, একটি দেশীয় তৈরি এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
র‍্যাবের কক্সবাজারের উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভির হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আশু আলী সম্প্রতি শহরের রুমালিয়ারছড়ায় সংগঠিত হওয়া ডাবল মার্ডার মামলার প্রধান আসামি। এছাড়া তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, অস্ত্র ও ডাকাতি প্রস্তুতিসহ প্রায় ১২টি মামলা রয়েছে।
জানা যায়, দীর্ঘদিন পূর্বে আমির খান ও আশু আলীদের সমন্বয়ে শক্তিশারী একটি চক্র সাহিত্যিকা পল্লী ও সমিতি বাজারের মর্ধবর্তী এলাকায় অভয়ারণ্য গড়ে তুলে। এই চক্রটি অপহরণ, মুক্তিপণ আদায়,চুরি-ছিনতাই, ভাড়াটে খুনসহ নানা অপতৎপরতা চালিয়ে শহরের আইন-শৃংখলার চরম অবনতি ঘটিয়ে আতংকের নগরীতে পরিণত করে। এই বাহিনীর প্রধান আমির খান ২০১৯ সালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যায়। তবুও তাদের তাদের অপকর্ম বন্ধ হয়নি। অবশেষে সেকেন্ড ইন কমান্ড আশরাফ আলী ওরফে আশু আলীও বন্দুকযুদ্ধে মারা গেলেন।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News .....
© All rights reserved Samudrakantha © 2019
Site Customized By Shahi Kamran