1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed
সদ্য পাওয়া :
শিক্ষার্থীদের চাপে পুলিশের গাড়িকে মামলা দিলো পুলিশ ধর্মনিরপেক্ষ ভারত গড়তে চান মমতা ডিসেম্বর-জানুয়ারির মধ্যে গণঅভ্যুত্থানের শপথ ‘খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করা হবে’ সাউথ আফ্রিকা ফেরত ২৪০ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না, ২৪০ জনেরই ফোন বন্ধ, ঠিকানাও ভুল রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে জাতিসংঘ এবার কক্সবাজারে ডানা মেলছে মুক্ত বিহঙ্গ, সাথে ৩৫ প্রবীণ-প্রতিবন্ধী কক্সবাজারে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু কুতুবদিয়ায় স্থগিত হওয়া ইউপি নির্বাচন সম্পন্ন; বিজয়ী নৌকা বঙ্গবন্ধুর নামে স্লোগান দিয়ে ছাত্রনেতারা টেন্ডারবাজি করে— চবিতে মুনতাসির মামুন কক্সবাজারে বাঁকখালী নদীর প্যারাবন রক্ষা ও অবৈধ দখলদার উচ্ছেদের দাবীতে মানববন্ধন

পরীমনির কথিত মা চয়নিকা চৌধুরীকে ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ

  • Update Time : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৩৮ Time View

নির্মাতা চয়নিকা চৌধুরীকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় তাকে আটক করা হয়।
সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর পান্থপথ সিগন্যালে চয়নিকা চৌধুরীর গাড়িটি ঘিরে ধরে পুলিশ। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।
গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে নির্মাতা চয়নিকা চৌধুরীকে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে আটক করে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।
চয়নিকা চৌধুরীর প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি।
এই কাজের সুবাদে নায়িকা পরীমনির সঙ্গে সখ্যতা গড়ে ওঠে নির্মাতা চয়নিকা চৌধুরীর।
এরপর বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গেছে তাদের। চয়নিকাকে নিজের ‘মা’ বলে অভিহিত করেন পরীমনি। চয়নিকা নিজেও পরীমনিকে মেয়ের মতো ভাবেন বলে জানান। সবশেষ উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনির পাশে ছায়ার মতো দেখা গেছে চয়নিকা চৌধুরীকে।
জানা গেছে, সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন চয়নিকা চৌধুরী।এ সময় পান্থপথ সিগন্যালে তার ব্যক্তিগত গাড়িটি থামায় ডিবি পুলিশ। গাড়িতে চয়নিকা ও তার ছেলে অনন্য চৌধুরী ছিলেন। কিছুক্ষণ পর চয়নিকার গাড়িতে একজন নারী পুলিশসহ ডিবির দুজন সদস্য উঠেন। এ সময় চয়নিকাকে জানানো হয়, তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হবে।
আলোচিত এই নির্মাতা আটক হওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন অনেক গণমাধ্যমকর্মী। এ সময় তাদের সঙ্গে কথা বলেন তিনি।
এসময় চয়নিকা চৌধুরী বলেন, পরীমনির সঙ্গে আমার শুধুই কাজের সম্পর্ক। সে অনেক ট্যালেন্ট। কাজ করতে করতেই মধুর সম্পর্ক হয়েছে আমাদের। পরীমনির সঙ্গে এর বাইরে আমার আর কোনো সম্পর্ক নেই। অনেকেই বলছে, আমাকে তার বাসায় গ্রেপ্তারের সময় দেখা যায়নি কেন? আচ্ছা, আপনারা সাংবাদিকরা পরীর বাসায় ঢুকতে পেরেছিলেন? ওখানে গিয়ে আমি কী করতে পারতাম? আমার কি আসলেই ওখানে গিয়ে কিছু করার ছিল? পাশের বাসায় আগুন লাগলে আমি চুপচাপ বসে থাকব, তেমন মানুষ আমি না। আমি সবখানেই যাই।
এ সময় তিনি বলেন, আইন শৃঙ্খলাবাহিনীর সব প্রশ্নের জবাব দেবেন তিনি।
তিনি আরো বলেন, আমাকে যদি (পুলিশ) ডাকে… আমার কাছে জানতে চায় আমি অবশ্যই যাব। আমি জানি, আমি খুব পরিচ্ছন্ন মানুষ। আমি এমন কিছু করিনি যেটা ভুলের তাড়নায় পড়বে… বা কোনো ক্রাইম। আমার মনটা যেহেতু পরিষ্কার আমাকে ডাকলে যে কোনো কিছুতে গিয়ে তাদের উত্তর দিয়ে আসব। তাদের (আইনশৃঙ্খলা বাহিনী) প্রতি আমি অনেক শ্রদ্ধাশীল।
ঢাকাই সিনেমার রহস্যময়ী নায়িকা পরীমনি গ্রেফতার হওয়ার পর বিতর্কিত ভূমিকা ও তীব্র সমালোচনার মুখে রয়েছেন এই নির্মাতা। তিনি পরীমনির কথিত মাসি বলেও পরিচিত। কিছুদিন আগে বোট ক্লাবের ঘটনায় পরীমনির পাশে দাঁড়িয়েছিলেন চয়নিকা। সে সময় পরীমনিকেও প্রেস ব্রিফিংয়ে বলতে শোনা গেছে, আমার পাশে মা (চয়নিকা) আছে। আমি মা পেয়েছি। আমার কোনো চিন্তা নেই।
কিন্তু এবার পরীমনি গ্রেপ্তার হওয়ার পর তাকে আর দেখা যাচ্ছে না। অনেকটা এড়িয়ে চলেছেন এই নির্মাতা। যদিও বিনোদনপাড়ায় চয়নিকাকে নিয়ে অনেক সময় নেতিবাচক কথা শোনা যায়।
পরীমনি গ্রেপ্তারের প্রসঙ্গে চয়নিকা বলেন, পরিস্থিতি এভাবে দেখছি, সবাই যেভাবে দেখছে। এটা এখন আইনশৃঙ্খলা বাহিনীর কাছে চলে গেছে। আমরা সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল, আইনের অধীনে যেহেতু আছে… যেটা হবে সেটাই আমরা দেখব। আইনের অধীনে যেটা আছে তার পক্ষে-বিপক্ষে কিছুই বলতে পারব না। আমাদের অপেক্ষা করতে হবে।
গণমাধ্যমকর্মীদের কাছে এ সময় চয়নিকা তার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে বলেও অভিযোগ করেন।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News .....
© All rights reserved Samudrakantha © 2019
Site Customized By Shahi Kamran