1. editor.barta52@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. kamrancox@gmail.com : Amirul Islam Md Rashed : Amirul Islam Md Rashed

চকরিয়ায় ফুড হ্যাভেন রেষ্টুরেন্ট উদ্বোধনে ক্রিকেটার আশরাফুল

  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪ Time View

ছালেম বিন নুর ,চকরিয়া প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়ায় একঝাঁক তরুনদের নিয়ে ফুড হ্যাভেনের যাত্রা শুরু হয়েছিলো গত বছর লকডাউনে । করোনা মহামারী সময়ে যখন রেষ্টুরেন্ট বন্ধ ছিল তখন এ তরুনরা অনলাইনের অর্ডারের খাবার হোম ডেলিভারি দিয়ে মানুষের কাছে পৌছে দিয়েছেন।
আজ শনিবার (১১সেপ্টেম্বর) বিকাল ৫টায় কক্সবাজারের চকরিয়া উপজেলা চকরিয়া কোরক বিদ্যাপীঠের সামনে সড়কের উত্তর পাশে মনোরম পরিবেশে সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত মনমুগ্ধকর ফুড হ্যাভেন রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়।

ফুড হ্যাভেন রেস্টুরেন্ট আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোঃ আশরাফুল শুভ উদ্বোধন করেন। এতে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে অভিনেতা ও সংগীত শিল্পী মাসুম বিল্লাল ফারদিন। উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য জাফর আলমের সুযোগ্য পুত্র তানভীর হাসান তুহিন।

এসময় প্রধান অতিথি মোঃ আশরাফুল বক্তব্যে বলেন, আমি ও রেষ্টুরেন্ট ব্যবসায়ী। ব্যবসার মূলনীতি আদর্শ ও ভালো মানের খাবার পরিবেশন করা। ভালো খাবার পরিবেশন করলে দূরদূরান্ত থেকে এই রেস্টুরেন্টে খেতে আসবে। আর এতেই এ প্রতিষ্ঠান ভালোর দিকে যেতে থাকবে। আমি দোয়া করি এই প্রতিষ্ঠান ভালো কিছু করুক। ন্যায়নীতি ও নিষ্ঠার সাথে যে কোনো জিনিস করলে টিকে থাকা সম্ভব।

এ ব্যাপারে ফুড হ্যাভেন রেস্টুরেন্টের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, গত বছর করোনা মহামারীতে একঝাঁক শিক্ষিত তরুন দিয়ে ফুড হ্যাভেনের যাত্রা শুরু করি। অনলাইনের মাধ্যমে খাবার ডেলিভারি করি। আমরা চকরিয়ার মানুষ তথা গোটা উপজেলার মানুষকে রুচিশীল খাবার পরিবেশনের লক্ষ্য হোটেলের অভিজ্ঞজন ও বিভিন্ন রেস্টুরেন্ট থেকে অভিজ্ঞ বার্বুচি নিয়ে দক্ষতার সাথে এই রেস্টুরেন্ট পরিচালনা করবো। যদি আপনাদের সকলের দোয়া ও ভালোবাসা আমাদের সাথে থাকে। তাহলে আমরা আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্যে পৌছতে সক্ষম হবো। তাই আমরা আপনাদের সকলের সহযোগিতা ও সুপরামর্শ এবং স্বশরীরে আমাদের প্রতিষ্ঠানে আসার জন্য বিশেষ ভাবে দাওয়াত দেয়া গেলো।

এসময় রেস্টুরেন্ট উদ্বোধনকালে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News .....
© All rights reserved Samudrakantha © 2019
Site Customized By Shahi Kamran