1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

চকরিয়াকে যানজট-চাঁদাবাজ ও অপরাধমুক্ত করা হবেঃ সভায় বক্তারা

  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৯ Time View

বিশেষ প্রতিবেদক :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহর অংশকে যানজটমুক্ত করা ও সড়ক চাঁদাবাজি বন্ধসহ একাধিক গুরুত্বপূর্ণ প্রস্তাবনা নেয়া হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় চকরিয়া উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রস্তাবগুলো এনে বাস্তবায়নের সিদ্ধান্ত নেয়া হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তারা তাদের প্রস্তাবনায় বলেন, উপজেলার খাস জমিগুলো উদ্ধার করে প্রকৃত ভুমিহীনদের বরাদ্দ, মহিলা কলেজ ও গালর্স স্কুল রোডসহ বিভিন্ন সড়কে ইভটিজিং বন্ধে ব্যবস্থা নেয়া, চকরিয়াকে মাদকমুক্ত করা, অবৈধ অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্টি আসামীর তালিকা নতুনভাবে প্রণয়ন করে গ্রেপ্তার অভিযান জোরদার করতে হবে।
জনতা মার্কেট সংলগ্ন মহাসড়কের পাশে স্থাপিত বিভিন্ন বাসের টিকিট কাউন্টার সিলগালা করা, ছোট-বড় গাড়ি ও ভাসমান দোকানসহ বিভিন্নভাবে চাঁদা আদায় করা ব্যক্তিদের নাম তালিকা করে এবং চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিনিয়ত অবস্থান করা দালালদের গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেয়া হয়। সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মহাসড়কে কোন ধরনের মালামাল লোড-আনলোড করতে না দেয়া। সিএনজি-টমটমের জন্য আলাদা পার্কিংয়ের ব্যবস্থা করা।
সভায় দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন- কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জোবায়ের, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, মুক্তিযোদ্ধা হাজী বশিরুল আলম, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মশিউর রহমান, বিএমচরের ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশসহ প্রমুখ।
এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সরকারী-বেসরকারী কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।####

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News .....
© All rights reserved Samudrakantha © 2019
Site Customized By Shahi Kamran