1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

কবি নূরুল হুদার ছেলে রিশাদ হুদাকে মারধরের মামলায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম কারাগারে

  • Update Time : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৬৮ Time View

বেসরকারি টেলিভিশন ইন্ডিপেন্ডেন্টের সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের মামলায় গ্রেপ্তার ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ঘটনার শিকার রিশাদ বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে।
রবিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন ফকির।
শনিবার বিকালে রাজধানীর শাহবাগ থানা এলাকায় গাড়ির হর্ন দেওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক রিশাদ হুদাকে মারধর করা হয়। এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে আটক করে শাহবাগ থানার পুলিশ।
এই ঘটনায় এই দিনই নাজিম, তার সহযোগী তানভীর, ইউসুফসহ ১২ জনকে আসামি করে শাহবাগ থানায় একটি মামলা করেন রিশাদ হুদা।
নাজিমকে রবিবার আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করে পুলিশ। আর আসামির পক্ষে জামিন চেয়ে আবেদন করা হয়। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলার ঘটনার যে বিবরণ তা থেকে জানা যায়, বিকালে কাঁটাবন থেকে মোটরসাইকেলে করে শাহবাগের দিকে যাচ্ছিলেন রিশাদ। একটি ব্যক্তিগত গাড়িকে হর্ন দিয়ে পেছনে ফেলে সামনে এগিয়ে গেলে ওই গাড়ি থেকৈ রিশাদকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। একপর্যায়ে গাড়িতে থাকা চার-পাঁচজন রিশাদকে মারধর করেন। পরে উপস্থিত জনতা তাকে এখান থেকে রক্ষা করেন।
পরবর্তীতে কাঁটাবন থেকে রিশাদ হুদা শাহবাগে এলে তার উপর দ্বিতীয় দফা আরও একবার হামলা করা হয়। পরে রিশাদ হুদার পরিচয় পেয়ে সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহমেদ আজিজ সুপার মার্কেটে তাকে সমঝোতার জন্য নিয়ে গেলে সেখানেও কয়েকজন এসে তার ওপর হামলা করেন। এই ঘটনায় সহকর্মীদের সহযোগিতায় শাহবাগ থানা পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News .....
© All rights reserved Samudrakantha © 2019
Site Customized By Shahi Kamran