1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

কুতুবদিয়ায় স্থগিত হওয়া ইউপি নির্বাচন সম্পন্ন; বিজয়ী নৌকা

  • Update Time : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৭২ Time View

_________________________________________

আহম্মেদ কবীর সিকদার ,কুতুবদিয়াঃ

সমুদ্র বেষ্টিত দ্বীপ উপজেলা কুতুবদিয়ার সদর বড়ঘোপ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় স্থগিত হওয়া একটি কেন্দ্রের পুনঃনির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩০-নভেম্বর) ওই ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের পিলটকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্টিত হয়।

ওই কেন্দ্রে সর্বমোট ২৪’শ ৭৯ নারী-পুরুষ ভোটারের মধ্যে মঙ্গলবার সকাল ৮.০০ টা থেকে বিকাল ৪.০০টা পর্যন্ত নির্ধারিত সময়ে ১১’শ ৬২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তার মধ্যে দলীয় প্রার্থী আবুল কালাম (নৌকা) প্রতীক সর্বোচ্চ ১০৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং তার নিকটতম প্রার্থী বর্তমান চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন (ঘোড়া) প্রতীক ৬৮ ভোট পেয়েছে।

অপরদিকে সংরক্ষিত আসনে মহিলা সদস্য রওশন আরা (তালগাছ) প্রতীক নিয়ে সর্বোচ্চ ৬৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ও তার নিকটতম প্রার্থী জোসনা আকতার (মাইক) প্রতীক নিয়ে ২৮১ ভোট পেয়েছে।

সাধারণ সদস্যদের মধ্যে সালা উদ্দিন (মোরগ) প্রতীক নিয়ে সর্বোচ্চ ৩৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ও তার নিকটতম প্রার্থী নজরুল ইসলাম (ফুটবল) প্রতীক নিয়ে ৩৩০ ভোট পেয়েছে।

উক্ত ফলাফল নিশ্চিত করেন স্থগিত কেন্দ্রে অনুষ্টিত নির্বাচনে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ শহীদুল্লাহ।

উল্লেখ্য যে,গত ২০-সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বড়ঘোপ ইউনিয়নের পিলটকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী সহিংসতার ঘটনায় দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে পোলিং এজেন্টের দায়িত্ব পালনের সময় আব্দুল হালিম নামে একজন ওয়ার্ড আ’লীগের সভাপতি নিহত হন। ওই নিহতের ঘটনায় নির্বাচন স্থগিত করা হয়।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran