1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

সতর্কবার্তা পেয়েই মন্ত্রী মুরাদ গভীর রাতে চট্টগ্রাম ছাড়লেন তড়িঘড়ি

  • Update Time : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৯২ Time View

প্রায় ১৪ ঘন্টা চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে অবস্থানের পর পদত্যাগের জন্য ‘প্রধানমন্ত্রী আদেশ’ পাওয়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান চট্টগ্রাম ছাড়লেন গভীর রাতে। চট্টগ্রামের চেয়ে এই মুহূর্তে ঢাকাই ‘নিরাপদ’ বেশি— সংশ্লিষ্ট মহল থেকে এমন বার্তা পাওয়ার পর মন্ত্রিসভার বিতর্কিত এই সদস্য রাতেই চট্টগ্রাম ছাড়ার সিদ্ধান্ত নেন। এরপর মঙ্গলবার (৭ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হন।
একাধিক সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান রাতটা চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতেই কাটাতে চেয়েছিলেন। কিন্তু সংশ্লিষ্ট মহলের পরামর্শে রাতেই ঢাকার উদ্দেশ্যে হোটেল ছাড়তে হয় তাকে। সংশ্লিষ্ট মহল থেকে তাকে বোঝানো হয়, এই মুহূর্তে প্রতিমন্ত্রীর জন্য চট্টগ্রামের চেয়ে ঢাকায় অবস্থান করা বেশি সুবিধাজনক ও নিরাপদ হবে। এরপর রাত তিনটার দিকে সড়কপথেই তিনি ঢাকার পথে যাত্রা করেছেন বলে নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
এর আগে বিতর্কিত মন্তব্য আর কল রেকর্ড ফাঁসের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘অসন্তোষ’ বুঝতে পেরে ঢাকার বাসভবন থেকে সোমবার (৬ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের পথ ধরেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। দুপুর ২টা থেকে তিনি অবস্থান করছিলেন চট্টগ্রামের স্টেডিয়ামপাড়ার হোটেল রেডিসন ব্লুতে। সেখানকার বিলাসবহুল কক্ষে শুয়ে শুয়েই শুনেছেন মন্ত্রিসভা থেকে অব্যাহতির জন্য ‘প্রধানমন্ত্রীর আদেশ’ পাওয়ার কড়া বার্তা।
নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের রেডিসন ব্লুতে আসেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিতর্কিত এই প্রতিমন্ত্রী। সন্ধ্যায় যখন প্রধানমন্ত্রীর আদেশের বিষয়টি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সংবাদ সম্মেলনে প্রকাশিত হয়, তখনও ডা. মুরাদ হাসান চট্টগ্রামের রেডিসন ব্লুতেই ছিলেন। ঢাকা থেকে একা এসে রেডিসন ব্লু বে ভিউ হোটেলে উঠেন ডাবল বেডের বিলাসী কক্ষে।
চট্টগ্রামে ডা. মুরাদ হাসানের ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই পুরো সময়ে প্রতিমন্ত্রী মুরাদকে অনেকটাই নির্বিকার দেখা গেছে। চট্টগ্রামে কোনো এক বন্ধুর বাসায় যাওয়ার কথাও ছিল তার।
নির্ভরযোগ্য সূত্রে পাওয়া আরেক খবরে জানা গেছে, রাতে হোটেল রেডিসন ব্লুতে থেকে মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে বন্ধুর বাসায় যাওয়ার পরিকল্পনা ছিল প্রতিমন্ত্রীর। তবে বিভিন্ন কারণে রাত%

Share on your Facebook

Comments are closed.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran