1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

কক্সবাজার বেড়াতে এসে গৃহবধু ধর্ষণের শিকার, ধর্ষক দু’জন শনাক্ত!

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১১৬৭ Time View
নিজস্ব প্রতিনিধিঃ  বুধবার (২২ডিসেম্বর) সকালে ঢাকার যাত্রাবাড়ি হতে স্বামী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে আসেন এক দম্পতি। উঠেন শহরের হলিডে মোড়ের একটি আবাসিক হোটেলে।
ঢাকা থেকে বেড়াতে আসা এই গৃহবধু সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বরে অভিযোগ পাওয়া গেছে। স্বামী-সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন তিন ব্যক্তি। খবর পেয়ে গৃহবধুকে উদ্ধার করে র‌্যাব-১৫।
কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের রিসোর্ট থেকে বুধবার (২২ ডিসেম্বর) রাতে তাকে উদ্ধার করা হয়।
শহরের হলিডে মোড়ের একটি আবাসিক হোটেলে বুকিং দেন এই দম্পতি। সেখান থেকে বিকেলে যান সৈকতের লাবনী পয়েন্টে। সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগলে, এক পর্যায় কথা কাটাকাটি হয় তাদের মাঝে। এর জেরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে কয়েকজন তুলে নিয়ে যায়।
এ সময় আরেকটি সিএনজি অটোরিকশায় তাকে তুলে নেয় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে তিন যুবক।
ধর্ষণ শেষে তাকে নেয়া হয় জিয়া গেস্ট ইন নামে একটি আবাসিক হোটেলে। সেখানে ইয়াবা সেবনের পর আরেক দফা তাকে ধর্ষণ করেন ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুমের বাহির থেকে বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করেন তারা। ওই নারী  জিয়া গেস্ট ইনের তৃতীয় তলার জানালা দিয়ে এক যুবকের সহায়তায় কক্ষের দরজা খুলেন তিনি। তারপর ফোন দেন ৯৯৯-এ। পুলিশ তাকে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেয়।
তারপর পাশের একজনের সহযোগিতায় কল দেন র‌্যাব অফিসে। র‌্যাব এসে তাকে উদ্ধার করে। তার স্বামী ও সন্তানকে উদ্ধার করা হয় পর্যটন গলফ মাঠের সামনে থেকে।
ফেসবকুে ছবি প্রকাশের পর তাদের ঠিকানা পৌরসভার বাহারছড়া এবং তাদের নাম  আশিক ও জয়া বলে জানা গেছে।
বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান। তিনি জানান , ‘খবর পেয়ে স্বামী-সন্তান ও গৃহবধূকে উদ্ধার করি। ছায়া তদন্ত শুরু করেছি। এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুইজনকে শনাক্ত করেছি। তাদের ধরতে অভিযান চলছে।’ সূত্রঃ সিবিএন২৪

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran