1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

শীতার্তদের পাশে শীতবস্ত্র নিয়ে “তারুণ্য ব্লাড ডোনার’স সোসাইটি” কক্সবাজার

  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১০৯ Time View

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারে শীতের প্রকোপ, ঠান্ডা বাতাস প্রাকৃতিক প্রতিকূল পরিবেশেও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র নিয়ে এগিয়ে এসেছে ( একটি মানবিক,সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য ব্লাড ডোনার’স সোসাইটি,কক্সবাজার। বিগত দেড় বছর ধরে বেশ কিছু কর্মসূচি তারা করে আসছে নিজস্ব অর্থায়নে।

এই প্রসঙ্গে সংগঠনের সভাপতি মোঃসোহেল বলেন,
আমরা সংগঠনের সদস্যদের অর্থ দিয়ে এই সমস্ত কর্মসূচি দিয়ে সম্পন্ন করতেছি। গতকাল
আমরা তারুণ্যের ১৭তম ইভেন্ট হিসেবে ৪৩ তম প্রোগ্রাম শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়। লিংক রোড় থেকে লাভনী পয়েন্ট পর্যন্ত, রাস্তায় ও পরিতাক্ত বিল্ডিং এ রাত্রিযাপন করা শীতার্ত মানুষের মাঝে প্রথম দফায় ৫০ টি কম্বল এবং শিশুদের মাঝে প্রায় ৭০ পিচ শীতের জামা দেওয়া হয়েছে।
এবং আমরা আগামী সপ্তাহে আরেক দফায় গ্রামঅঞ্চলে শীতবস্ত্র বিতরণ করার চিন্তা করতেছি। আমি অনুরোধ জানাবো সমাজের বিত্তশালীদের এসমস্ত কর্মকান্ডে যেনো তারা এগিয়ে আসে।
তাহলে কিছুটা হলেও অসহায় মানুষেরা সুবিধা ভোগ করবে।
প্রোগ্রামে উপস্থিত ছিলেনন, আব্দুল হামিদ,লাদেন,নজরুল ইসলাম,হাবিব উল্লাহ্,মিনহাজুল ইসলাম,আব্দুল্লাহ্,আলমগীর,আরমান,জিশান,জিহাদ,বেলাল উদ্দিন,মোঃমূসা সহ অনেকে।

তথ্য মতে, কক্সবাজার জেলা সহ পার্শ্ববর্তী জেলায় ক্লিনিক, সরকারী ও বেসরকারী হাসপাতাল সেবা সমুহতে বিনামুল্যে নিজেরাই স্বেচ্ছাই রক্তদান ও রক্ত সংগ্রহ করে প্রত্যাশীদের দান করে যাচ্ছে বিগত ১ বছর ধরে।
কিন্ত শুধু রক্তদানকে ঘিরে নয় তাদের কার্যক্রম। নানান মানবিক ও সামাজিক কাজ দিয়েও অনন্যা উচ্চতায় এই তরুণ তরুণীদের কার্যক্রম।
সামাজিক কাজে বিশেষ অবদান এবং প্রাকৃতিক দূর্যোগ এবং দূর্ঘটনায় তাৎক্ষণিত সেবা প্রদান ও করে যাচ্ছে এই সংগঠনটি।
গত এক বছরে রক্তদান,ছিন্নমুলের রাতের খাবার বিতরণ, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি,ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি, বিবাহ সাহায্য,পবিত্র রমজান মাসে ইফতার ও দোয়া মাহফিল,করোনা সচেতনতা লিপলেট বিতরণ কর্মসুচি, ইফতার ও সেহেরীর সময়সূচি বিতরণ, ঈদের খাদ্য সামগ্রী বিতরণ,ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচি,বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য বিতরণ এবং বৃক্ষরোপন কর্মসুচি ছাড়াও বিভিন্ন কার্যক্রম ধাপে ধাপে করে যাচ্ছে সংগঠনটি।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran