1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

আইভি আমাকে গডফাদার বলে কাকে প্রশ্নবিদ্ধ করছেন: প্রশ্ন শামীম ওসমানের

  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৪২ Time View

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভি নির্বাচনী প্রচারনায় সাংবাদিকদের কাছে এমপি শামীম ওসমানকে গডফাদার আখ্যায়িত করা প্রসঙ্গে শামীম ওসমান বলেছেন, আমি তো সিটি নির্বাচনে কোনো সাবজেক্টই না।
প্রথম থেকেই আমি চুপচাপ থেকেছি কোন ব্যাপারে হস্তক্ষেপ করিনি। তাহলে আমি গন মাধ্যমে কেন নিউজ হব? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন, আমি তো তাদের বলেছি, আমাকে নিউজ বানানোর কারণটা কী।
শনিবার( ৮ জানুয়ারী) রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামিম ওসমান গনমাধ্যমকর্মীদের বলেন, আগামী সোমবার এসব সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করব। আমি আমার অবস্থান থেকে যা বলার আছে সব কিছু বলব।
তিনি বলেন, ‘এখন উনারা কেউ যদি আমাকে দিয়ে ফায়দা লুটার চেষ্টা করে, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা অবগত করানো। সাধারণ জনগণ যেটা সঠিক মনে করে, তাহলে সেটাই সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয় কোনো রাজনৈতিক বিষয় নয়।’
এমপি শামীম ওসমান আক্ষেপ করে আরও বলেন, দুই দিন আগেই আমি যার ভাই ছিলাম, এখন আবার গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা মেয়র প্রার্থী আইভীকে করেন। তিনি কীভাবে এমন কথা বললেন,তা আমার বোধগম্য নয়।
সাংসদ শামীম ওসমানের দাবি,মেয়র প্রার্থী আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন । মাত্র দু’দিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন, শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের এমপি।এরপর দুই দিন না যেতেই গডফাদার হয়ে গেলাম। আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো?আপনারাই বলেন। যে এস
কথা বলেছে তার (আইভী) কাছে জিজ্ঞেস করেন।
প্রসঙ্গত উল্লেখ্য যে, শনিবার(৮ জানুয়ারী) বন্দর থানাধীন ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণার সময় আইভী বলেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতার প্রার্থীও নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন। উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন। উনি গডফাদারের প্রার্থী। তিনি দন্তবিহীন গডফাদার, নতুন করে আবার উত্থান হতে শুরু করেছেন।
এ ঘটনা সাধারন জনগন মনে করছেন আইভির বাড়াবাড়ি, অহঙ্কার এবং বেয়াদবীর মাত্রা চরম সীমায় পৌঁছেছে।
তিনিই বলছেন শামীম ওসমান আমার বড় ভাই, তার সঙ্গে কোনো দ্বন্দ্ব নাই এমন বক্তব্যের মাত্র এক সপ্তাহ না যেতেই সেই শামীম ওসমানকেই দন্তবিহীন গডফাদার হিসেবে আখ্যায়িত করেছেন দলীয় মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।
শামীম ওসমান এমপি এ বোন আইভীকে গণমংযোগের সময় দুইটি ‘নৌকা ছাপা শাড়ী’ বানিয়ে উপহার দিয়েছিলেন। এ সময়ে মেয়র প্রার্থী আইভির এমন কথাবার্তা খুবই বেমানান।এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় বইছে। অনেকেই মন্তব্য করেছেন অতি বাড়াবাড়ি, বেয়াদবী এবং অহঙ্কারের কারণে আইভীকে অনেক খেসারত দিতে হতে পারে।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran