1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

সানি লিওনির নাচ নিয়ে কিছু জানে না মন্ত্রণালয়

  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১০৬ Time View

 

শনিবার (১২ মার্চ) বিকেলে হুট করে বাংলাদেশে আসেন বলিউডের জনপ্রিয় তারকা সানি লিওনি। তিনি টেলিভিশন চ্যানেল গানবাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজান্না মুন্নী দম্পতির মেয়ের বিয়েতে অংশ নেন। সেখানে তাকে নাচতে দেখা গেছে। নিয়ম অনুযায়ী বিদেশি কোনো শিল্পী বাংলাদেশে এসে পারফর্মেন্স করতে হলে তাকে সরকারি অনুমতি নিতে হয়। আয়োজককে দিতে হয় ট্যাক্স।
তবে সানি লিওনির নাচ নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কিছুই জানেন না বলে দাবি করেছে সারাবাংলার কাছে।
মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলামকে বিয়েতে সানির নাচের ব্যাপারে প্রশ্ন করা হয়েছিলো, ভ্রমণ ভিসা কেউ কি বাংলাদেশে পারফর্মেন্স করতে পারে কিনা? তিনি উল্টো প্রশ্ন করেন, কোথায় নেচেছেন, কখন নেচেছেন?
তাকে জানানো হয় রাজধানীর মাদানী অ্যাভিনিউয়ের শেফ টেবিলে আয়োজিত তাপস-মুন্নী দম্পতির মেয়ের বিবাহোত্তর সংবর্ধনায় নেচেছেন সানি। একই সঙ্গে পারফর্ম করেছেন বলিউডের অভিনেত্রী নারগিস ফখরি, গেয়েছেন কৈলাশ খের। অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন কলকাতার মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও ইয়াশ দাশগুপ্ত।
মো. সাইফুল ইসলাম বলেন, ‘আমাদের কাছে সানির বাংলাদেশে ছবিতে অভিনয়ের ব্যাপারে অনুমতি চাওয়া হয়েছিলো। আমরা তা বাতিল করেছি। আর আমরা শুধু শিল্পীদের সিনেমায় অভিনয়ের ব্যাপারটা দেখি। অন্য বিষয় আমাদের দেখার বিষয় না।’
ইমিগ্রেশন পুলিশ জানিয়েছে, সানিসহ অন্যান্য শিল্পীরা বাংলাদেশে এসেছেন ভ্রমণ ভিসায়। তাদের আগমন নিয়ে কোনো নিষেধাজ্ঞা কিংবা ভিসায় কোনো সমস্যা না থাকায় তাদের বিমান বন্দরে আটকানো হয়নি।
অন্যদিকে জাতীয় রাজস্ব বোর্ডও বলছে, তারা এ ব্যাপারে কিছুই জানে না।
শামীম আহমেদ রনি পরিচালিত ‘সোলজার’ ছবির জন্য বাংলাদেশে আগমনের কথা ছিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনির। ২ মার্চ তিনিসহ ১১ জন ভারতীয় শিল্পীর ওয়ার্ক পারমিট দেয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। কিন্তু গত ৯ মার্চ মন্ত্রণালয়ের এক চিঠিতে তার বাংলাদেশে কাজ করার অনুমতিপত্র বাতিল করা হয়। মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, সানি তার আসল নাম ও আমেরিকান পাসপোর্ট দিয়ে আবেদন করায় তার ভিসা বাতিল হয়েছে। অবশ্য পরে মন্ত্রণালয় জানায়, তার ওয়ার্ক পারমিট বাতিল হয়েছিলো, তার ভিসা বাতিল হয়নি। তাছাড়া তথ্য মন্ত্রণালয় ভিসা দেয় না।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran