1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

টেকনাফে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩২ Time View
টেকনাফে উপজেলা প্রশাসনে উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা
শেখ রাসেল, টেকনাফ::
 “বঙ্গবন্ধুর জন্মদিনের  অঙ্গীকার সকল শিশুর সমান অধিকার” প্রতিপাদ্যকে সামনে রেখে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে টেকনাফ উপজেলা প্রশাসন উল্লেখে ২০২২ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 ১৭ মার্চ (বৃহস্পতিবার) সকালে টেকনাফ   উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরীর,উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছারের পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়, এই সময় প্রধান অতিথি উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, বিশেষ অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আখতার মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মোঃ এরফানুল হক চৌধুরী,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান,উপজেলা কৃষি অফিসার ডঃ ভবসিন্ধু রায় ও উপজেলা মুক্তি যুদ্ধা কমান্ডার জহির আহমেদ। অনুষ্ঠানের শুরুতে কোরআান তেলাওয়াত করেন, উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী ইমাম মাওঃ রেজাউল করিম। উপস্থিত ছিলেন,উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের অফিসার,কম’চারী,শিক্ষক, শিক্ষার্থী ও সুশীল সমাজ।প্রধান সভাপতি সমাপনী অনুষ্ঠানে বক্তব্যে বলেন আজকের শিশুরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ। জাতির ভবিষ্যত প্রজন্ম কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী এবংঐতিহাসিক  স্বাধীনতার মর্মবাণী তুলে ধরার আহবান জানান। অনুষ্ঠান শেষে রচনা চিত্রাঙ্গন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তিন শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার   বিতরণ করা হয় ।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran