1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

লোহাগাড়ার সড়কে ট্রাকের ধাক্কায় ঝরলো কক্সবাজারগামী পাঁচ কার যাত্রীর প্রাণ

  • Update Time : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৮৮ Time View

চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে যাচ্ছিলেন চালকসহ ৫ যাত্রী। বিপরীতে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে ফিরছিলেন একটি ট্রাক। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে দুই গাড়ি পৌঁছতেই ভোরের আলো ফোটার আগ মুহূর্তেই হয় মুখোমুখি সংঘর্ষ। আর এতেই ট্রাক চাপায় দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই মারা যান চারজন। একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।
সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন— লোহাগাড়া আমিরাবাদ জাকোয়াবির পাড়া এলাকার মৃত নাছির উদ্দিন বাবুর ছেলে আইনজীবী হারুনর রশিদ হীরণ (২৬), চুনতি মেহেরুন্নিছা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার আবদুল মাজেদের ছেলে মুহাম্মদ হুমায়ুন (২৫), সাতকানিয়া পৌরসভার ছমদার পাড়া নওশের আলীর ছেলে খোরশেদ আলী সাদ্দাম প্রকাশ সাজিদ খান (৩১), চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ড এলাকার মো. ফারুক হাসানের ছেলে রিজভী শাকিব (২৬) ও অলংকার শহীদ নগর এলাকার ছালামত আলীর ছেলে মনছুর আলী (২৩)।
স্থানীয় আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন  বলেন, ‘সোমবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে কক্সবাজারমুখি একটি কারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। গুরুতর আহত একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।’
দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সিরাজুল ইসলাম  বলেন, ‘মহাসড়কের আধুনগরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চারজন নিহত হয়েছে। গুরুতর আহত একজনকে প্রথমে উপজেলা হাসপাতালে সেখান থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও মাটি বহনকারী ট্রাকটি (চট্টমেট্রো-ট-১২-০৩১৫) জব্দ করা হয়েছে। একই সঙ্গে সড়ক থেকে দুর্ঘটনার শিকার চট্টমেট্রো-গ-১১-০০৫২ নম্বরের নীল রংয়ের প্রাইভেট কারটিকেও সরিয়ে নেওয়া হয়েছে।’
এদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেটকারের যাত্রী হুমায়ুনকে (২৫) সকাল পৌনে নয়টার দিকে হাসপাতালে আনা হয়। তখন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran