1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

রাঙামাটি-বান্দরবান সীমান্তে বন্দুকযুদ্ধে নিহত ৩

  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৭৪ Time View

রাঙামাটি-বান্দরবান সীমান্তে সন্ত্রাসীদের দু-গ্রুপের বন্দুকযুদ্ধে তিন জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে রাঙামাটির রাজস্থলী এবং বান্দরবানের রাজভিলা সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়ভাবে তিনজনের মৃতদেহ ওই এলাকায় পড়ে থাকার খবর জানা গেলেও দায়িত্বশীল কোন সূত্রই ঘটনার সত্যতা নিশ্চিত করতে পারছে না। তবে বিভিন্ন মাধ্যমে ঘটনাস্থলে পড়ে থাকা রক্তাক্ত মরদেহ ও অস্ত্রশস্ত্রের ছবি পাওয়া গেছে।
জানা গেছে, মঙ্গলবার সকালে সীমান্তবর্তী এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি’র একটি সশস্ত্র দল বান্দরবান ভিত্তিক সংগঠন মগ পার্টির একটি আস্তানায় সশস্ত্র হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেওআশঙ্কা করা হচ্ছে।
নিহত তিনজন মগপার্টির সদস্য ও সমর্থক বলে গুঞ্জন উঠেছে। এদের মধ্যে একজন বান্দরবানের ক্যাচিংপাড়ার বাসিন্দা বলেও জানা গেছে।
রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন বলছেন, ‘বান্দরবান-রাঙামাটি জেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ওই এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছে, তারা না পৌঁছানো অবদি কিছু বলতে পারছিনা। আবার ঘটনাস্থলটি কি বান্দরবানের রাজভিলা নাকি রাজস্থলী পাইন্দ্যংপাড়া, সেটাও এখনো নিশ্চিত হতে পারিনি আমরা।’
কেউ মারা গেছে কিনা এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, ‘নিশ্চিত কোন তথ্য আমরা জানিনা, আগে নিশ্চিত হই, তারপর আপনাদের জানাব।’
তবে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, ওই এলাকা থেকে তিনটি মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীদের।

 

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran