1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

প্রেম করে বিয়ে, মেনে না নেয়ায় নববধূর বিষপান, ফাঁস নিলেন স্বামী

  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৮০ Time View

 

বগুড়ার শিবগঞ্জে বিয়ের দিন নবদম্পতির আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া ও মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।
নবদম্পতি হলেন- উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে দিনমজুর সবুজ মিয়া (২১) ও তার নববিবাহিত স্ত্রী একই ইউনিয়নের মাসিমপুর চালুঞ্জা তালুকদারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে মার্জিয়া জান্নাত (১৯)।
এলাকাবাসীর বরাত দিয়ে থানা পুলিশ জানায়, দরিদ্র পরিবারের ছেলে সবুজ দিনমজুরের কাজ করেন। অপরদিকে নামুজা ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী মার্জিয়ার বাবা অবস্থাসম্পন্ন। তাদের বাড়ি পাশাপাশি গ্রামে।
পুলিশ জানায়, প্রায় এক বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে সোমবার (২১ মার্চ) বিকেলে দুজনে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন। বিয়ের পর নতুন স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসেন সবুজ। কিন্তু তার আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নেননি। এই কারণে সোমবার সন্ধ্যায় মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা। রাত ১০টার দিকে এই নবদম্পতি মোবাইল ফোনে কথা বলছিলেন। এর একপর্যায়ে স্বামীকে মোবাইল কলের লাইনে রেখে বিষপান করেন মার্জিয়া। ফোনের অপরপ্রান্তে থেকে বিষয়টি বুঝতে পেরে রশি দিয়ে গলায় ফাঁস নেন সবুজ। রাত ১২টার দিকে উভয় পরিবারের লোকজন বিষয়টি জানতে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই দুজনের মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran