1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

বৃহত্তর ঝাউতলা যুব সমাজের নতুন কমিটি গঠন

  • Update Time : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৮৭ Time View

প্রেস বিজ্ঞপ্তি::কক্সবাজার শহরের যুবসমাজের ঐহিত্যবাহী সমাজ উন্নয়নমূলক সংগঠন ‘বৃহত্তর ঝাউতলা যুব সমাজ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার বিকালে একটি অভিজাত রেস্তোরাঁয় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে মোঃ আসাদুল হক সানীকে সভাপতি ও দোলন ধরকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মীর কাশেম, যুগ্ম সম্পাদক সরওয়ার খান ও জিএম ইকবাল হোসাইন , সাংগঠনিক সম্পাদক বিপ্লব মুন্না, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রিগেন।

ঔইদিন যুব সমাজ কমিটির সাবেক সভাপতি কাউসার খানের সভাপতিত্বে সরওয়ার খান এবং আলমগীর হোসেনের সঞ্চালনায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে সংগঠনের বার্ষিক মিলন মেলা ও আলোচনা অনুষ্ঠিত হয়। এতে অতিথি ছিলেন, পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদ মাঝু, যুব সমাজের উপদেষ্টা ফরিদুল আলম, কাউন্সিলর প্রার্থী ও যুব সমাজের উপদেষ্টা সেলিম রেজা, হাবিব উল্লাহ, নুরুল ইসলাম সওদাগার, কাউন্সিলর প্রার্থী ও যুব সমাজের উপদেষ্টা আহামদ হোসেন গুরা মিয়া, কাউন্সিলর প্রার্থী জরিপ আলী, কাউন্সিলর প্রার্থী শফিউল আলম কাজল, নুরুল আলম টিটু,নাজিম উদ্দীন, নুরুল আলম, মাস্টার নাছির উদ্দীন, সৈয়দ সওদাগর, নজরুল ইসলাম, জুয়েল, ইউনুস,শহীদুল ইসলাম, সুজন, সাইফুল ইসলাম, সুমন, ইরফাত ইমন, ছোটন ও আরো অনেক ছাত্র যুবকবৃন্দ।

উল্লেখ্য যে,ঝাউতলার সামাজিক সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ১৯৯৭ সালে মূল সমাজ কমিটির পাশাপাশি যুবকদের নিয়ে যুব সমাজ কমিটি গঠন করা হয়। সেই থেকে ধারাবাহিকতা বজায় রেখে দুই বছর পরপর নতুন কমিটি গঠন করা হয়।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran