1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

টেকনাফে ইউএনও বিদায় ও বরণ অনুষ্ঠান

  • Update Time : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৫ Time View
শেখ রাসেল, টেকনাফ::
কক্সবাজার টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী’র বিদায়ী সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু কে বরণ করে নেওয়া হয়েছে। অনুষ্ঠানটি যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।
মঙ্গলবার (২৯ মার্চ) রাতে টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে এ বিদায় ও বরণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আফসারের পরিচালনায়, স্বাগত বক্তব্য রাখছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী। অনুষ্ঠানে দু’চোখে টলমল করছিল পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে বিদায়-বরণ অনুষ্ঠিত হয়।
 বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কায়সার খসরু, জেলা পরিষদ সদস্য শফিক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান তাহেরা আখতার মিলি, উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, উপজেলা সিঃ মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেন, এ এসপি আবু সালাম চৌধুরী স্কোয়াড লিডার র‍্যাব-১৫ টেকনাফ, পুলিশ পরিদর্শক ট্রাফিক ফারুক আল মামুন ভুঁইয়া, স্ব-স্ব ইউপি চেয়ারম্যান হোয়াইক্যং অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, সেন্টমার্টিন মুজিবুর রহমান, সদর জিয়াউর রহমান জিহাদ, বাহারছড়া আমজাদ হোসেন খোকন, হোয়াইক্যং অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, সাংবাদিক নুরুল হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না, মৌলবী ফরিদ প্রমূখ।
সভায় বক্তারা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরূপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. পারভেজ চৌধুরী বলেন, আমি সব সময় চেষ্টা করেছি এই উপজেলার মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান এবং নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরুকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran