1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

টেকনাফে বিজিবি’র পৃথক অভিযানে বিপুল পরিমাণ আইস ও ইয়াবা উদ্ধার 

  • Update Time : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৬৩ Time View
শেখ রাসেল, টেকনাফ ::
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে ২ বিজিবির’ পৃথক অভিযান চালিয়ে ১কেজি ৫৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার ইয়াবা, ১৯০ ক্যান বিয়ার ৩২০ প্যাকেট বার্মিজ বিড়ি ও ৯ হাজার ৩শ মিয়ানমার মুদ্রা (কিয়াট) উদ্ধার করেন তবে এসব অভিযানে একটি নৌকা জব্দ করা গেলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।
আজ সোমবার এক বার্তায় এসব তথ্য নিশ্চিত করেছেন ২বিজিবি অধিনায়ক লে. কর্নেল শেখ খালিন মোহাম্মদ ইফতেখার জানান, রোববার (২৪ এপ্রিল) রাত ১১টার সময় নাইট্যং পাড়া সংলগ্ন নাফ নদীতে অভিযান চালিয়ে ৯ হাজার ৩শ কিয়াট (মিয়ানমারের মুদ্রা), ৩৫ প্যাকেট লাচ্ছা সেমাই ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়।
আপরদিকে, আজ সোমবার রাত ১টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কারিঙ্গাঘোনা নামক এলাকা হতে মিয়ানমার থেকে পাচারকালে ৩২০ প্যাকেট বিড়ি উদ্ধার করা হয়।
ভোর ৪টার দিকে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকা হতে মিয়ানমার থেকে পাচারকালে মালিক বিহীন ৪৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
এছাড়াও ভোর পৌনে ৫টার সময় সাবরাং জিন্নাখাল এলাকায় টহল কালে ৩ জন চোরাকারবারীকে ৩ টি বস্তা কাঁধে বেড়িবাধ অভিমুখে আসতে দেখে জওয়ানরা থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে পালানোর সময় জওয়ানরা গুলি চূঁড়লে পাচারকারীরা বস্তা গুলো ফেলে কেওড়া বাগানের ভেতর পালিয়ে যায়। পরে বস্তা গুলো তল্লাশী চালিয়ে ১কেজি ৫৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার পিস ইয়াবা বড়ি ও ১৪২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তবে এসব অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি।
জব্দকৃ মালামাল পরবর্তি বিনষ্ট করণের জন্য ২বিজিবি ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে এবং লাচ্ছা সেমাই গুলো শুল্ক স্টেশনে জমা দানের প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran