1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

অর্থসহ সূরা প্রতিযোগিতার পুরস্কার বিতরন সম্পন্ন

  • Update Time : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৩৯৩ Time View
শাহী কামরানঃ
গোল্ডেন জেনারেশন কর্তৃক আয়োজিত ‘সুরা ফাতিহা মিশনের’ কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়ন হতে অংশগ্রহণ করেন ৫২৭ জন পরীক্ষার্থী। তৎমধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । বাংলাবাজার আইডিয়াল ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের হল রুমে আজ বিকেলে বর্ণাঢ্য আয়োজন করেন জিজিবি।
ঐতিহাসিক অর্থসহ কোরআন প্রতিযোগিতার পরীক্ষা গত ২২ই এপ্রিল (শ্রুক্রবার) বাংলাবাজার আইডিয়াল ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছিল।
তারই প্রেক্ষিতে ২৫এপ্রিল অর্থসহ সূরা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা শফিউল হক জিহাদি সহ কক্সবাজার জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রতিযোগীদের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেন উপস্থিত অতিথিরা। অতিথিদের বক্তব্যে আয়োজকদের ভূয়োসী প্রশংসা করেন।
ছোট ছোট ছেলেমেয়েদের অর্থসহ পবিত্র কোরআন তেলাওয়াতে মুগ্ধ দর্শক-শ্রোতা।শিক্ষার্থীরা মেধার স্বীকৃতি স্বরুপ নগদ টাকা, সনদ ও ক্রেষ্ট পেয়ে আবেগ আপ্লুত।
পবিত্র কোরআনের প্রতি জনতার অসাধারণ আকর্ষণ তা প্রতীয়মান হয়েছে। হাজার হাজার অভিভাবক ও শিক্ষার্থীদের উপস্থিতি আগামীর আলোকিত প্রজন্ম গড়তে নতুন করে অনুপ্রাণিত হয়েছে আয়োজকদের তরুণ প্রজন্ম ‘জিজিবি’র সদস্যবৃন্দ।
আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, ছাত্র,যুবক,তরুণরা যখন মাদকে আসক্ত হচ্ছে আশংকাজনক হারে, কিশোররা জড়িয়ে পড়ছে কিশোর গ্যাং নামক মারাত্মক অপরাধে ঠিক তখনই গোল্ডেন জেনারেশন আগামীর প্রজন্মকে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং নামক ভয়ানক অপরাধ হতে রক্ষা করে আলোকিত মানুষ গড়ার লক্ষ্য শুরু করেছে অর্থসহ কোরআন প্রতিযোগিতা।
যারা প্রতিযোগিতার আয়োজক তারা নিজেদের অর্থ,সময়,শ্রম ও মেধা দিয়ে বিগত তিন মাস যাবৎ অক্লান্ত পরিশ্রম করে পি এম খালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দ্বারে দ্বারে গিয়ে কোরআন পড়ার, অর্থ শিখার গুরুত্ব বুঝিয়ে প্রায় পাঁচ শতাধিক ছেলেমেয়েকে পবিত্র রমজান মাসে কোরআন শিখতে উদ্বুদ্ধ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করাতে পারা সত্যিই প্রশংসার দাবিদার।
শত প্রতিকূলতার মধ্যেও গোল্ডেন জেনারেশনের সদস্যদের এত বড় পবিত্র আয়োজনে আইডিয়াল শিক্ষা পরিবার / আইডিয়াল গ্রুপের পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের সফলতা কামনা করেন।
আগামী ২৮ এপ্রিল, ২৬ রামাদান্ পবিত্র লায়লাতুল কদরের দিনে ভারুয়াখালীর শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গোল্ডেন জেনারেশন অনুরুপ পরীক্ষার আয়োজন করতে যাচ্ছে।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran