1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

রামুতে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় ৩ জন আহত

  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৪৮ Time View
রামু প্রতিনিধি ::
রামুর চাকমারকুলে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৬ জনকে অভিযুক্ত করে রামু থানায় মামলা রুজু করা হয়েছে। রবিবার (১ মে) সকাল সাড়ে ১১ টায় রামুর চাকমারকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছালেহ আহমদ পাড়া এলাকার বজল আহমদের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন- ওই এলাকার মৃত হাজ¦ী নুরুল হকের ছেলে মো. আমিন উল্লাহ ছিদ্দিকী (৫৫), মো. আমিন উল্লাহ ছিদ্দিকীর ছেলে সোহাইব ছিদ্দিকী আদিল (২২) ও সোহাইল বিন আমিন (১৯)। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় মো. আমিন উল্লাহ ছিদ্দিকীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রামু থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ঘটনায় রামু থানায় মামলা দায়ের করেছেন গুরতর আহত মো. আমিন উল্লাহ ছিদ্দিকী। মামলার আসামীরা হলেন- পশ্চিম চাকমারকুল এলাকার মৃত মো. হাছান প্রকাশ লাল মিয়ার ছেলে আবু তাহের, আবু বক্কর ও আবদুর রহমান, মোক্তার আহমদ প্রকাশ ধলা মিয়ার ছেলে ছলিম উল্লাহ, ১নং ওয়ার্ডের মৃত হাজ¦ী ছিদ্দিক আহমদের ছেলে দেলোয়ার হোসেন সাঈদী ও ফতেখাঁরকুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মধ্যম মেরংলোয়া এলাকার মৃত মো, ইসমাইলের ছেলে আবদুল গফুর সহ অজ্ঞাত ৪/৫ জন।
থানায় দায়েরকৃত মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে- অভিযুক্তরা ব্যক্তিরা সম্প্রতি মো. আমিন উল্লাহ ছিদ্দিকীর স্বত্বঃদখলীয় চলাচলের পথ জবর দখলের জন্য বিভিন্নভাবে হুমকী-ধমকি দিতে শুরু করে। রবিবার সকালে মো. আমিন উল্লাহ ছিদ্দিকী মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় অভিযুক্তরা দেশীয় অস্ত্র, লাটি-সোটা নিয়ে তার উপর আকষ্মিক হামলা শুরু করে। হামলাকারিরা মো. আমিন উল্লাহ ছিদ্দিকীকে লোহার রড় ও কাঠের বাটাম দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। এসময় বাবাকে রক্ষার জন্য এগিয়ে আসা ২ ছেলে সোহাইব ছিদ্দিকী আদিল ও সোহাইল বিন আমিনকেও পিটিয়ে রক্তাক্ত করে হামলাকারিরা। হামলাকারীরা আমিন উল্লাহর মোটর সাইকেল ভাংচুর এবং তাদের কাছ থেকে মুঠোফোন, নগদ টাকাসহ সর্বস্ব ছিনিয়ে নেয়। ঘটনার পর স্থানীয়রা আহত ৩ পিতা-পুত্রকে হাসপাতালে নিয়ে যান।
রামু থানায় অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানিয়েছেন- এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।
এ ব্যাপারে জানতে চাইলে হামলায় অভিযুক্ত আবু তাহের জানান- মারধরের ঘটনাটি সাজানো। উল্টো চলাচলের পথ দখল করে মো. আমিন উল্লাহর পরিবার তাদের হয়রানি করে আসছিলো।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran