1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

পটিয়ায় আ’লীগ নেতাকে নির্যাতন করে আত্মীয়ের বাসায় লুকিয়েছিল ইন্দ্রজিৎ

  • Update Time : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩০ Time View

চট্টগ্রামের পটিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় দায়ের করা মামলার তিন নম্বর আসামি সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিৎ চৌধুরী লিওকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (১৪ মে) নগরের আসকার দীঘির পাড় এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান।
তিনি বলেন, ঘটনার পরপরই ইন্দ্রজিৎ চৌধুরী গা ঢাকা দিয়েছিলেন। পরে জানতে পারি তিনি আসকার দীঘির পাড় এলাকায় তার আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করে আছেন। আমরা সেখানে অভিযান চালিয়ে বেলা ১টার দিকে তাকে গ্রেপ্তার করি। দুপুর ২টায় ইন্দ্রজিৎকে আদালতে পাঠানো হয়েছে।
ইফতারের দাওয়াত না পেয়ে গাছের সঙ্গে বেঁধে আ’লীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান
উল্লেখ্য, গত ২৯ এপ্রিল পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়। মাথায় আঘাত এবং হাত ভেঙে দেওয়ার পর জিতেন গুহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওইদিন তার ছোট ভাই তাপস গুহ বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। গাছের সঙ্গে বাঁধা অবস্থায় জিতেনের রক্তাক্ত ছবি শুক্রবার সন্ধ্যার পর ইন্টারনেটে ছড়িয়ে পড়লে তা নিয়ে আলোচনা শুরু হয়। পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ব্রাহ্মণঘাটা গাউসিয়া কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছিল। চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জসিমের নেতৃত্বে সেখানে হামলা হয় বলে অভিযোগ পাওয়া গিয়েছিল। পরদিন সকালে পুলিশ ইউপি চেয়ারম্যান বিএম জসিম ও তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসিকে গ্রেপ্তার করে।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran