1. samudrakantha@gmail.com : সম্পাদক : সম্পাদক ও প্রকাশক
  2. aimrashed20@gmail.com : Amirul Islam Rashed : Amirul Islam Rashed

রামু প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন এমপি কমল

  • Update Time : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২০ Time View

প্রেস বিজ্ঞপ্তি::
কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণলায় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেছেন- ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকতার মান উন্নয়নের বিকল্প নেই। তথ্য প্রযুক্তির প্রসারের সাথে সাথে সংবাদের চাহিদা, বিষয়-বৈচিত্র বিস্তৃতি লাভ করেছে। এজন্য মানসম্পন্ন ও বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনে সাংবাদিকদের আন্তরিক হতে হবে।
রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এমপি কমল এ কথা বলেন। এসময় তিনি রামু প্রেসক্লাব এর জন্য একটি ভবন প্রদান এবং সাংবাদিকদের কল্যাণে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
শনিবার (১৪ মে) দুপুরে রামু ওসমান ভবনে রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি নীতিশ বড়–য়া এবং সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের নেতৃত্বে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ সাংসদ কমলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এসময় সংক্ষিপ্ত মতবিনিময় সভায় রামু প্রেসক্লাবের নব গঠিত কমিটির সহ-সভাপতি এসএম জাফর ও খালেদ হোসেন টাপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কার্যকরী সদস্য খালেদ শহীদ, এম আবদুল্লাহ আল মামুন ও জহির উদ্দিন খন্দকার, সদস্য আবুল কাশেম সাগর, নুর মোহাম্মদ, আহমদ ছৈয়দ ফরমান, মোহাম্মদ আবু বকর ছিদ্দিক, কামাল হোসেন, শওকত ইসলাম, কফিল উদ্দিন, শিপ্ত বড়ুয়া, মো. সাইদুজ্জামান, এমএইচ আরমান, হামিদুল হক, প্রসূন বড়ুয়া, মো. আবদুল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন। পরে সাংসদ কমল ও রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ মধ্যাহ্নভোজে অংশ নেন।
একইদিন সকালে রামু কেন্দ্রীয় শহীদ মিনার এবং মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পন করে রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Share on your Facebook

Leave a Reply

Your email address will not be published.

More News .....

© All rights reserved Samudrakantha © 2019

Site Customized By Shahi Kamran